সেবা প্রদান প্রতিশ্রতি
ক্রমিক নং |
সেবার নাম |
প্রয়োজনীয় কাগজপত্র |
সেবার মূল্য এবং পরিশোধ পদ্ধতি |
সেবা প্রদানের সময়সীমা |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা
|
|
(১) |
(২) |
(৩) |
(৪) |
(৫) |
(৬) |
|
১। |
দরজা/জানালার কাঁচ পরিবর্তনসহ সঠিকভাবে খোলা ও বন্ধের ব্যবস্থাকরন |
প্রত্যাশি সংস্থার অভিযোগের আবেদনপত্র/চিঠি |
সেবার মূল্য এবং পরিশোধের ক্ষেত্রে কোন প্রকার ফি গ্রহণ করা হয় না, তবে বরাদ্দকৃত অর্থ সংস্থানের মধ্যে প্রাপ্ত অভিযোগের অগ্রাধিকার ক্রমানুসারে বাজেট সম্বয়ের মাধ্যমে যাবতীয় কাজ সম্পন্ন করা হয়ে থাকে। |
১-২ দিন |
গণপূর্ত উপ-বিভাগ-১, মৌলভীবাজার। |
|
১। এ.কে.এম তানভীর আহমেদ উপ-বিভাগীয়প্রকৌশলী (সিভিল) ফোন নং: ০১৬১৭২৮১৭৬১ ই-মেইল:sde1_mlvbz@ pwd.gov.bd
২। শান্তনু চৌধুরী উপ-সহকারী প্রকৌশলী মোবাইল নং-০১৭১২২১১৫৯৮ ই-মেইল: ৩। হাসান ইমাম উপ-সহকারী প্রকৌশলী মোবাইল: 01824-491144
|
||||||
২। |
দরজা/জানালার বড় ধরনের মেরামত অথবা পরিবর্তন |
-ঐ- |
-ঐ- |
৭ দিন |
|
|
৩। |
পানিরকল পুশ সাওয়ার কমেড/প্যান এর ফ্লাশ পদ্ধতি সচল করা সহ টয়লেট পানি রোধক করন |
-ঐ- |
-ঐ- |
১-২ দিন |
|
|
৪। |
ছাদের যথাযথ পানি নিষ্কাশন ও পানির ট্যাংক এর ছিদ্র বন্ধসহ পানির অপচয় রোধকরণ |
-ঐ- |
-ঐ- |
৩ দিন |
|
|
৫। |
স্যানিটারী ও প্লাম্বিং ব্যবস্থা চালু রাখা যথা: প্যান, কমোড, বেসিন, পানির পাইপ, নিষ্কাশন পাইপ পানির মোটর মেরামত/পরিবর্তন ইত্যাদি। |
-ঐ- |
-ঐ- |
১-3 দিন |
||
গণপূর্ত উপ-বিভাগ-২, মৌলভীবাজার। |
||||||
১। অমিয় সাহা শূভ উপ-বিভাগীয় প্রকৌশলী (সিভিল) মোবাইল নং: 01712423923 ২। মোহাম্মাদ কামাল হোসেন উপ-সহকারী প্রকৌশলী ফোন নং: ০১৬১১৪৫৮৫৬৩ ৩। ফজলার রহমান উপ-সহকারী প্রকৌশলী মোবাইল নং: 01770527967
|
||||||
৬। |
বৈদ্যুতিক সুইচ সার্কিট ব্রেকার চালু রাখা। |
-ঐ- |
-ঐ- |
১-৩ দিন |
|
|
৭। |
বৈদ্যুতিক ফ্যান মেরামত /পরিবর্তন |
-ঐ- |
-ঐ- |
|
|
|
8| |
স্বাভাবিক পূর্ত / বৈদ্যুতিক কাজ রংসহ সার্বিক মেরামত । |
-ঐ- |
-ঐ- |
৩ বছর অন্তর সম্পাদন করা হয়। |
|
|
|
|
|
গণপূর্ত ই/এম উপ-বিভাগ মৌলভীবাজার। ১। রেজওয়ানা জেরিন সামিরা উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) ফোন নং: ০১৭৬৮৪৫৭৭৩৯ ২। আব্দুল হেকিম উপ-সহকারী প্রকৌশলী ফোন নং:০১৭১৯২৩৯৪৬৫ ৩। সজিবুর রহমান উপ-সহকারী প্রকৌশলী মোবাইল নং: 01775907509
|
বিঃদ্রঃ নাগরিকগণকে সরাসরি প্রদত্ত সেবা। বেসরকারী প্রতিষ্ঠানকে প্রদত্ত সেবা যদি নাগরিকগণকে প্রদত্ত সেবায় অনুরুপ হয় তবে সেটিও নাগরিক সেবা হিসাবে অন্তর্ভূক্ত হবে। উদাহরন : সম্পত্তির রেজিষ্ট্রেশন, ট্রেড লাইসেন্স।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস